ঈদগাঁও ইসলামপুরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মা বিছানায় ২শিশুর মরদেহ

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুরের একটি বাড়িতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ ও তার দুই শিশুসন্তানের মরদেহ পড়ে আছে।

ঈদগাঁও ইসলামপুরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মা বিছানায় ২শিশুর মরদেহ
ঈদগাঁও ইসলামপুরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মা বিছানায় ২শিশুর মরদেহ

অত্র এলাকার ৩ নম্বর ওয়ার্ডের লবণ ব্যবসায়ী শহিদুল হকের স্ত্রী জাহানার জিসান ও তার দুই মেয়ে পাঁচ বছরের জাবিন ও দুই বছরের জেরিন।

বুধবার বিকাল ৪ টার সময় পরিবারের লোকজন মরদেহ দেখতে পেয়ে পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে প্রাথমিক সুরাহাত রিপোর্ট তৈরি করতে দেখা গেছে।

নিহত পরিবারের দাবী আত্মহত্যা নয় হত্যা করা হয়েছে। নিহত জিসান আক্তার (২৫) এর মা মুছেনা আক্তার বলেন ৩ লাখ টাকা ধার নিয়েছিলো আরো ২ লাখ টাকা ধার চাইলে দিতে না পারায় পারিবারিক ঝামেলা হয় সৃষ্টি হয়েছে। টাকার জন্য তাকে হত্যা করা হয়েছে।

স্বামী পক্ষের লোকজন বলেন আজ তাদের পরিবারের মাঝে কোনধরনের ঘটনা ঘটেনি। কেন এমন হলো তারা জানেনা।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম।

Visit CBN – Cox’s Bazar News Now for all kind of News Update in Cox’s Bazar. CBN – Cox’s Bazar News Now presents you the latest news of Cox’s Bazar. You can also visit Cox’s Bazar News, Eidgah NewsUkhiya NewsTeknaf NewsRamu NewsChakaria NewsMoheskhali NewsPekua NewsKutubdia News for Latest news of Cox’s Bazar District. Cox’s Bazar Hotel Booking offers you Hotel Booking in Cox’s Bazar

তিনি বলেন, এই ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে গৃহবধূকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখা যায় এবং ২ সন্তানের মরদেহ ছিল বিছানায়।
ধারণা করা হচ্ছে, সন্তানদের বিষ খাইয়ে আত্মহত্যা করেছেন মা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম বলেন, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে। ক্রাইমসিন টিমও রওনা হয়েছে। ময়নাতদন্ত ও অনুসন্ধান শেষে প্রকৃত কারণ জানা যাবে।