পাহাড়তলীর যুবককে পিএমখালীতে পিটিয়ে হত্যা

কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকার এক যুবককে পিএমখালী এলাকায় ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবকের নাম মো: কায়সার (২০) সে শহরের পাহাড়তলী ইসলামপুর এলাকার মোঃ সুলতানের ছেলে। কায়সার পেশায় বিদ্যূৎ মিস্ত্রি হিসাবে কর্মরত ছিল। নিহতের পিতা সুলতান জানান,আমার ছেলে কায়সার মঙ্গলবার রাত আনুমানিক ৯ টার দিকে তার এক বন্ধ সহ পিএমখালী এলাকায় গিয়েছিল।

পাহাড়তলীর যুবককে পিএমখালীতে পিটিয়ে হত্যা
পাহাড়তলীর যুবককে পিএমখালীতে পিটিয়ে হত্যা

সেখানেই কিছু অজ্ঞাত ব্যাক্তি তাকে পিটিয়ে আহত করে পরে তাকে জেলা সদর হাসপাতালে আনা হয়,সেখানে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ৫ জানুয়ারী বুধবার কায়সারের মৃত্যু হয়। ঘটনার সময় নিহত কায়সারের সাথে থাকা পাহাড়তলী এলাকার হোসনের ছেলে শাকিল জানান,মঙ্গলবার রাত ৮ টার দিকে হঠাৎ করে কায়সার আমাকে বৌবাজার এলাকার বসা অবস্থায় জোর করে মেলায় যাবে বলে নিয়ে নিয়ে যায়। পরে কালুরদোকানে গিয়ে বলে একটা মেয়ের সাথে দেখা করতে পিএমখালী যাব,আমি অনেকবার বারণ করার পরেও সে আমাকে নিয়ে যায়। পরে আমার পিএমখালী চেরাংঘর বাজারে গিয়ে নামলে সেখানে কায়সার ইমুতে ম্যাজেজ করে পরে ইমুতেই তাকে জবাব দেয় সামনে আসতে। অন্ধকার রাতে আমরা হাটতে হাটতে অনেক দূরে চলে যাই। পথে বেশ কয়েকবার মোবাইলের ইমুতেই ম্যাজেজ করে তারা। পরে হঠাৎ করে অন্ধকার এক জায়গায়তে একটি টমটম থেকে কিছু লোক নেমে তাকে মারতে থাকে। এক পর্যায়ে আমি দৌড়ে গিয়ে একটি চায়ের দোকানে আশ্রয় নিয়ে সেখানে থাকা লোকজন সহ আবার গেলে কায়সারকে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে এনে তার অভিবাবক সহ হাসপাতালে ভর্তি করি। এ ব্যপারে পিএমখালী ইউনিয়নের মেম্বার রমজান আলী জানান,জুমছড়ি এবং ছনখোলার মাঝামাঝি স্থানে উক্ত ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে কে বা কারা ঘটনা করেছে তা আমি জানিনা। এদিকে নিত কায়সারের বন্ধ মহল থেকে জানা গেছে কায়সার দীর্ঘদিন ধরে ফেইসবুকে এবং ইমুতে একটি মেয়ের সাথে কথা বলতো। প্রায় সে ম্যাজেজ করতো। আমরা তাকে অনেক বার বারণও করেছিলাম সেটা না করতে। এদিকে সদর থানা সূত্রে জানা গেছে লাশ ময়না তদন্তের জন্য আনা হয়েছে। এখন বাকিটা তদন্ত করে দেখা যাবে আসল ঘটনা কি ঘটেছিল।

Visit CBN – Cox’s Bazar News Now for all kind of News Update in Cox’s Bazar. CBN – Cox’s Bazar News Now presents you the latest news of Cox’s Bazar. You can also visit Cox’s Bazar News, Eidgah NewsUkhiya NewsTeknaf NewsRamu NewsChakaria NewsMoheskhali NewsPekua NewsKutubdia News for Latest news of Cox’s Bazar District. Cox’s Bazar Hotel Booking offers you Hotel Booking in Cox’s Bazar