বিপদের দিনে শাহরুখের বাড়িতে সালমান

গতবছর এক টক শো তে শাহরুখ বলেছিলো, আমি যখন মারা যাবো তখন নিশ্চিন্তে মরতে পারবো কারন আমি জানি আমার পরিবারকে দেখাশুনোর জন্য সালমান সবসময় থাকবে।

বিপদের দিনে শাহরুখের বাড়িতে সালমান

কথাটা হঠাত টানলাম এর কারন গতরাতে শাহরুখের ছেলেকে রেভ পার্টি থেকে আটক করা হয় আজকে জিজ্ঞাসাবাদ করার পর তার উপর আইনি ব্যবস্থা নেওয়া হবে। আর আজকে শাহরুখের এই দুঃসময়ে যার গাড়িটা সবার আগে মান্নাতে প্রবেশ করলো তিনি হলেন সালমান খান।

শাহরুখের বাড়ির সামনে মিডিয়া গিজগিজ করছে, এমন খারাপ সময়ে নিজের কাছের লোকেরা ও অনেকসময় ইগ্নোর করা শুরু করে সেখানে সালমান এসব কিছুর তোয়াক্কা না করে একটু আগে সোজা শাহরুখের বাড়িতে চলে গেছে।

বলিউডের অভিনেত্রী দিয়া মির্জা একটা কথা বলেছিলেন, সালমান সবজায়গায় দেরী করে পৌছায় তবে শুধু এক জায়গায় সবার আগে পৌছায় যখন কেউ বিপদে পড়ে। সুখের মুহুর্তে হয়তো তাকে পাবেন না কিন্তু বিপদের মুহুর্তে সবার আগে এগিয়ে আসবে সে।

Visit CBN – Cox’s Bazar News Now for all kind of News Update in Cox’s Bazar. CBN – Cox’s Bazar News Now presents you the latest news of Cox’s Bazar. You can also visit Cox’s Bazar NewsEidgaon NewsUkhiya NewsTeknaf NewsRamu NewsChakaria NewsMoheskhali NewsPekua NewsKutubdia News for Latest news of Cox’s Bazar District. COS offers you Hotel Booking in Cox’s Bazar

By CBN

2 thoughts on “বিপদের দিনে শাহরুখের বাড়িতে সালমান”

Comments are closed.