A Moment to Remember (2004), Movie Review

A Moment to Remember (2004)
Imdb: 8.2
Rotten Tomatoes: 92%
Personal Rating: 9.2
Genre: Romance/Drama
Run time: 2h 24m

A Moment to Remember (2004), Movie Review

একদম পিওর ক্ল্যাসিক রোমান্টিক একটি মুভি। আমি সাধারণত রোমান্টিক মুভি কম দেখি, দেখলেও খুব বেছে বেছে দেখি। কোরিয়ান থ্রিলার এর প্রেমে পরে কোরিয়ান মুভির ফ্যান হয়েছিলাম। ভাবতাম, থ্রিলার এর জন্য হয়তো কোরিয়ান ইন্ডাস্ট্রি অদ্বিতীয়।কিন্তু, এই মুভিটা আমার চিন্তাধারাকে সম্পূর্ন বদলে দিছে। শুধু, থ্রিলার নয় রোমান্টিক মুভিতেও যে ওরা সেরা তা প্রমাণ হয় এই মুভির মাধ্যমেই। আপনার রোমান্টিক জনরা ভালো লাগে না? কথা দিচ্ছি,এই মুভি আপনার ভালো লাগতে বাধ্য।আমার কোরিয়ান প্রায় সব মুভির রিভিউতেই একটা কথা বলে থাকি, কোরিয়ান যে জনরা এর মুভিই আপনি দেখেন না কেন আপনাকে ইমোশনালি টাচ করবেই!
মুভির গল্পটা খুব সাদামাটা,এক কাঠমিস্ত্রি আর ইঞ্জিনিয়ার এর মেয়ের প্রেমের মাধ্যমেই এগিয়ে যায় গল্পের কাহিনী। একসময় গল্পের নায়িকা, স্মৃতি হারিয়ে ফেলার মত একটি বিরল রোগে আক্রান্ত হয়। সে কি ভুলে যাবে তার প্রিয় ভালোবাসার মানুষটিকে? পরের, ঘটনা মুভিতেই দেখবেন। লিড কাস্টে, অভিনয় করা Jung Woo-sung এবং Son Ye-jin দুইজনই কোরিয়ার অন্যতম ভালো অভিনেতা,অভিনেত্রী। দুইজন এর অভিনয়ই ভালো ছিল বিশেষ করে Son Ye-jin এর অভিনয় চোখে লেগে থাকার মত।

Visit CBNCox’s Bazar News Now for the Latest Cox’s Bazar News Updates.


কোরিয়ান মুভির অন্যতম পজিটিভ সাইট হচ্ছে, বাস্তবতাকে প্রাধান্য দেয়া। ওদের অ্যাকশন মুভিগুলোতেও বাস্তবতার ছোঁয়া পাবেন। এই মুভিটিও তার ব্যাতিক্রম নয়। দেখার পর অবশ্যই সন্তুষ্ট হবেন কোন সন্দেহ ছাড়া।