Baishe Srabon Movie Review

🎥২২শে শ্রাবণ (Baishe Srabon)

Baishe Srabon Movie Review

[হালকা স্পয়লার]

🔰 অধিকাংশ মানুষের পছন্দের জনরা হচ্ছে থ্রিলার। আর এই জনরার সবার পছন্দের একটা অংশ হচ্ছে সিরিয়াল কিলিং। সিরিয়াল কিলিং নিয়ে এখন পর্যন্ত অনেক সিনেমা তৈরি করা হয়েছে‌।
আর সিরিয়াল কিলিং টাইপের মুভি থেকে আপনারা পেয়ে যাবেন সাসপেন্স, রহস্য, ইনভেস্টিগেশন এবং গোয়েন্দাগিরি।আর তা যদি হয়, আমাদের প্রানের ভাষা বাংলা ভাষা নিয়ে তাহলে তো জমে ক্ষীর।

🔰 মুভির ডায়লগ গুলো অনেক ভালো ছিল। আমাদের বাস্তবিক কথাবার্তাকে মুভিতে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে।আর সিচুয়েশন অনুযায়ী মিউজিক এর কাজ ছিল বেশ দুর্দান্ত।২০১১ সালের মুভি হিসেবে অসাধারণ সিনেমাটোগ্রাফি আমরা দেখতে পাই।

🔰 কথা বলব অভিনয় নিয়ে!!
প্রসেনজিৎ এর অভিনয় ছিল অসাধারণ।আবির ও পরমব্রত ছিল তাদের অভিনয়ে অনেক সাবলীল। আর গৌতম ঘোষ যেনো আমাদেরই সমাজের কোনো অবহেলিত কবির কোনো প্রতিচ্ছবি!!!
রাইমা সেন ও রাজেশ শর্মা ও তাদের চরিত্রে অনেক ভালো অভিনয় করেছেন।

🔰এখন কথা বলা যাক মুভির প্লট নিয়ে;)
একের পর এক লোমহর্ষক খুন হচ্ছে কলকাতায়।কে বা কারা বা কেনো এই খুন গুলো করছে বুঝা বড়ই কঠিন হয়ে দাঁড়াচ্ছিল। তাছাড়া, প্রতিটি লাশের পাশে পাওয়া যাচ্ছে বিখ্যাত কবিদের কিছু লাইন। এইদিকে এই কেইস নিয়ে নিজের পার্সোনাল জীবনেও ঝামেলা পাকিয়ে দিয়েছিলেন অভিজিৎ নামের একজন পুলিশ অফিসার। অনেক সময় পার হয়ে যাওয়ার পরও যখন কোনো হদিস পাওয়া যাচ্ছিলো না তখন অভিজিৎ দ্বারস্থ হয় প্রবির রয় চৌধুরীর কাছে। দুজনে মিলে শুরু করেন ইনভেস্টিগেশন। ধরা পরে সেই সিরিয়াল কিলার।

গল্পটা কী এখানেই শেষ??
জানতে হলে আপনাদের দেখতে হবে এই মাস্টারপিস মুভিটি!

শেষ সময়ের টুইস্টটা ছিল অসাধারণ ও দুর্দান্ত ⚡

👉জনরা:অ্যাকশন,ক্রাইম,ড্রামা,মিস্ট্রি, থ্রিলার
👉 ভাষা:বাংলা
👉 রিলিজ ডেইট:৩০ শে সেপ্টেম্বর,২০১১ইং
👉আইএমডিবি রেটিং:৮.১/১০
👉 পার্সোনাল রেটিং:৯.৫/১০

Visit CBNCox’s Bazar News Now for the Latest Cox’s Bazar News Updates.

CBN – Cox’s Bazar News Now

Visit CBN – Cox’s Bazar News Now for all kind of News Update in Cox’s BazarCBN – Cox’s Bazar News Now presents you the latest news of Cox’s Bazar. You can also visit Cox’s Bazar NewsEidgaon NewsUkhiya NewsTeknaf NewsRamu NewsChakaria NewsMoheskhali NewsPekua NewsKutubdia News for Latest news of Cox’s Bazar District.

eCoxsBazar

Cox’s Bazar Online Shop, offers you online shopping in Cox’s Bazar