Bhool Bhulaiyaa Movie Review

হরর কমেডি মুভি পছন্দ করলে একবার অনায়াসে দেখা যায় Bhool Bhulaiyaa মুভিটা। তবে হরর কি না তা মুভি শেষে বুঝতে পারবেন। রিমেক হলেও মেকিং, অভিনয়, ডায়লগ, লোকেশনের জন্য খুব প্রিয় একটি মুভি।

Bhool Bhulaiyaa Movie Review

🎬 Bhool Bhulaiyaa (200-)

Genre – Horror, Comedy, Thriller, Psychological

IMDb – 7.3

Filmed By – Priyadarshan

প্রিয়দর্শনের মুভি দেখে আমার শৈশব কেটেছিল। ওনার অন্যান্য কমেডি ড্রামা মুভি থেকে এটাকে আলাদা রাখতাম। ছোটবেলায় নুপুরের বা ঝনঝন শব্দ শুনলেই ভেতরটা কেঁপে উঠত। বোঝাই যায় মুভিটা দারুণ ইফেক্ট ফেলেছিল। কয়েকদিন আগে আবার রিওয়াচ দিলাম। জাস্ট নস্টালজিক হয়ে রইলাম।

Visit CBNCox’s Bazar News Now for the Latest Cox’s Bazar News Updates.

স্পয়লার এলার্ট ⚠️

মুভির গল্প একটা গ্রামের এক পুরাতন বড় বাড়িকে ঘিরে। গ্রামের লোকেরা তো নাম শুনলেই ভয়ে কেঁপে উঠে। তা অনেক গল্প ও রটেছে যা কিছুটা ওদের বানানো বাকিটা হয়তো সত্যি। এই আজব ভুল-ভুলাইয়ার মাঝে বিদেশ থেকে আসে এর উত্তরাধিকারী ও তার বউ। তারা এখানে থাকার সিদ্ধান্ত নেয়। কয়েকদিন থাকার পর বুঝতে পারে যে কিছুটা তো একটা ব্যাপার আছে। তখনই আমেরিকা থেকে এক বিখ্যাত মাইকোলজিস্টকে আনা হয়..!

মুভিতে ভয়ের পাশাপাশি বেশ ভালো কমেডি ও ছিল। পরেশ রাওয়াল, রাজপাল যাদব এরা ফার্স্ট হাফে কোনো কমতি রাখেনি। তবে সেকেন্ড হাফ অক্ষয়ের নাম। অক্ষয়ের হিউমারস, কমিক টাইমিং ছিল চোখ ধাধানো।

অভিনয় নিয়ে বলতে গেলে বিদ্যা বালন কি দারুণ অভিনয়টাই না করলেন! ওনি সদ্য ইন্ডাস্ট্রীতে এসেছেন আর তখন থেকেই নিজেকে প্রমান করে আসছেন এই অভিনেত্রী। অক্ষয়ের এন্ট্রিই হয় সেকেন্ড হাফে। আর তখন থেকে একাই যেন টেনে নিয়ে যাচ্ছিলেন পুরো মুভি। চোখ যেন তাঁর থেকে সরেই না। একজন সাইকোলজিস্টের ক্যারেক্টারে দারুণ অভিনয় করেন। শিনে আহুজা, আমিশা পাটেল সহ বাকি সাপোর্টিং রোলে সবাই দারুণ পারফর্ম করেন।

মুভির ডিরেকশনে ছিলেন প্রিয় পিয়দর্শন 🖤। অক্ষয় আর প্রিয়দর্শন এই দুটো নামই যথেস্ট মুভি দেখার জন্য। এই জুটিটাকে খুব মিস করি। তখন কি দারুণ মুভি বানাতেন। এই মুভিতেও মনে রাখার মতো কাজ করেছেন। প্রিয়দর্শনের ডিরেকশনে মুভিটা আরো ইঞ্জয়েবল লেগেছে। মুভি লোকেশন ও ছিল ভালো। আর ডায়লগ গুলোও খুব ভালো।

মুভির ব্যাকগ্রাউন্ড মিউজিক বেশ দারুণ ছিল। মিউজিক এলবামের কথা আলাদা করে বলতে হয়। তখন ‘তেরি আখে ভুল ভুলাইয়া ‘ গানিটা সারাদিন গাইতাম। বোর হতাম না। হয়তো মিউজিকের জাদু। 🖤

ওভারঅল, ভুল ভুলাইয়া বেশ দারুণ ইঞ্জয়েবল মুভি। রিফ্রেশিং এর জন্য দেখাই যায়। হতাশ হবেন না। 🖤

পার্সোনাল রেটিং – 8/10 🖤

CBN – Cox’s Bazar News Now

Visit CBN – Cox’s Bazar News Now for all kind of News Update in Cox’s BazarCBN – Cox’s Bazar News Now presents you the latest news of Cox’s Bazar. You can also visit Cox’s Bazar NewsEidgaon NewsUkhiya NewsTeknaf NewsRamu NewsChakaria NewsMoheskhali NewsPekua NewsKutubdia News for Latest news of Cox’s Bazar District.

eCoxsBazar

Cox’s Bazar Online Shop, offers you online shopping in Cox’s Bazar

By CBN