Jungle Cruise

🎬 Jᴜɴɢʟᴇ Cʀᴜɪsᴇ
ɪᴍᴅʙ: 6.7/10
ʀᴏᴛᴛᴇɴ ᴛᴏᴍᴀᴛᴏᴇs : 63%
Personal rating : 7/10

Jungle Cruise

No_Spoiler

এই ছবিটা রিলিজ হয় জুলাইয়ের ২৪ তারিখ এবং এর ৩ দিন পরেই ছবিটি আমি দেখে নিই শুধু মাত্র মুভি ক্রিটিক দের হাইপ আর সমালোচনার উপর আস্থা রেখে। যদিও এই টাইপের এডভেঞ্চারাস মুভি গুলো আমার কাছে বেশ ভালোই লাগে৷ যাক আসা যাক মূল রিভিউ তে; প্রথমত এই জঙ্গল নিয়ে অনেক গুলো মুভি ইতোমধ্যে রিলিজ পেয়েছে আর ডিরেক্টর প্রতিবার ই কোন না কোন কাহিনীকে ঘিরে এই ছবি গুলোকে তৈরি করে আর এইবারের মুভির কাহিনীটা অনেকটা ভিন্ন। আমার নিজস্ব মতামত থেকে এই ছবিটার কাহিনীটা কেন জানি ম্যাচিউর মনে হয় নাই বলতে গেলে আমার প্রতিক্রিয়া মিশ্র। তো শুরু করা যাক, পৌরাণিক কল্প কথাকে বাস্তবে খুঁজে বের করার জার্নিটা অসাধারণ হলেও কাহিনী প্লট টা কিছুটা ইম্যাচিউর বেড টাইম স্টোরির মত (আমি এক্সপ্লেইন করছি) । যদিও সকলের মতামত এক হবে না। সকলের চিন্তাভাবনাও এক হবে না। আমি সম্পূর্ণ নিজের মতামত থেকে বলছি৷ এখন আমি যদি ছবিটাকে, “Journey to the centre of the earth” কিংবা “Journey to the mysterious island ” এর মত এডভেঞ্চারাস ছবি গুলার সাথে কম্পেয়ার করি। তাহলে সেগুলার স্টোরি আর এই ছবির স্টোরির সাথে কিছুটা ঢিলে টাইপ স্টোরি আমার মতে এই “Jungle Cruise ” এর৷ তবে প্রশংসনীয় এই দিক থেকে যে, ছবিটার VFX, কাস্ট, পার্ফর্ম্যান্স, ইডিটিং এবং একশ্যন মোমেন্ট। যেগুলো এই জঙ্গল সহ নানা এডভেঞ্চারাস মুভি গুলোর থেকে এই মুভিকে সেরা পজিশনে রাখবে। প্লট নিয়ে এ আমার কিছু কিছু জায়গা নিয়ে বলার ছিলো, যেমন এরকম মুভি দেখতে দেখতে আমি এতটাই বুঁদ হয়ে গিয়েছি এবং একটা জিনিষের এক্সপেকটেশনের এতটাই চরম শিখরে যে! তখনই হঠাৎ একটা ফানি মোমেন্ট চলে আসলো যেটা অবশ্যই আমার এক্সপেক্টপশন এ বিরক্তি আনে এবং এই বিষয়টা আমার পার্সনালি খারাপ লেগেছে।

Visit CBNCox’s Bazar News Now for the Latest Cox’s Bazar News Updates.

আর আরেকটা মজা বিষয় হলো কিছু কিছু জায়গা আছে যেটায় আপনি আপনার এক্সপেকটেশন এর চেয়েও বেশি পাবেন। এই জায়গায় আমি ৫০-৫০ দিতে পারি, এমনকি অভিনেত্রী এমিলি ব্লান্ট বরাবরের মত এই ছবিতেও ভালো করেছে৷ রক কে নিয়ে কারো কিছু বলার নাই আর থাকবেও না। এই বছরে এ পর্যন্ত রিলিজ হওয়ায় একটা ব্যবসা সফল ছবি, অনেকের প্রশংসা ও কুড়িয়েছে ইতোমধ্যেই। আর সবমিলিয়ে মোটামুটি আর এডভেঞ্চার জনরার ফ্যান হলে দেরি না করেও দেখে নেয়ার মত একটা মুভি, উপরের বর্ণনায় সবকিছুই আমি আমার পছন্দ অপছন্দ থেকে বলেছি। আপনি যদি আমার মত এত এত এক্সপেকটেশন আর কম্পেয়ার করার মনমানসিকতা বা নিয়ে শুধু মাত্র এনজয় করার মন মানসিকতা নিয়ে ছবিটি দেখতে বসেন আপনার অবশ্যই ভালো লাগবে, আর এক্সপেকটেশন নিয়ে বসলেও আপনার এক্সপেকটেশন কে মাত দিতে এই মুভির কয়েকটা অংশই যথেষ্ট এবং আমি এর সাথে সহমত। একশন, এডভেঞ্চার ও ফ্যান্টাসির দুনিয়ায় হারিয়ে যেতে লেট না করেই বসে পড়ুন Frank wolff এর “The La Quila” তে কারণ!

” Know this about the jungle: everything that you see wants to kill you.” ☠️

Visit CBN – Cox’s Bazar News Now for all kind of News Update in Cox’s BazarCBN – Cox’s Bazar News Now presents you the latest news of Cox’s Bazar. You can also visit Cox’s Bazar NewsEidgaon NewsUkhiya NewsTeknaf NewsRamu NewsChakaria NewsMoheskhali NewsPekua NewsKutubdia News for Latest news of Cox’s Bazar District. COS offers you Hotel Booking in Cox’s Bazar

By CBN