Kimi No Na Wa
Kimi No Na Wa
Your Name

Kimi No Na Wa / Your Name – একটা ভালোবাসার নাম। ❤️
..
জীবনে কখনও কোনো মুভি নিয়ে একটা শব্দও সম্ভবত লিখি নি, রিভিউ তো পরে আসে! আজকেও লিখবো না। অনুভূতিটাকে শাব্দিকভাবে প্রকাশ করার চেষ্টা করবো। স্বার্থক হবোনা জানি, কিন্তু লিখতে মানা কিসের?
..
কিছু কিছু মুভি আছে যা দেখার পর নিজের অনুভূতিকে চেপে রাখতে জোরাজুরি করতে হয় – বিভিন্ন মুভি রিলেটেড গ্রুপে এই বাক্যটি অনেক মুভির রিভিউতে দেখেছি। এতদিন মনে করতাম বাক্যটি শুধুমাত্র কোনো মুভির ব্যাপারে বাড়িয়ে বলার জন্য লিখা হয়। কারন এমন কোনো মুভি আমি অন্তত এতদিন পাইনি। কিন্তু আজকে সন্ধ্যায় এই গ্রুপেই রিভিউ দেখলাম ‘Your Name’ মুভির। ডাউনলোড দিয়ে খুব একটা ইন্টারেস্ট নিয়ে দেখা শুরু করিনি.. তবে কিছুক্ষণ পর এটা বুঝতেও পারি নি যে আমি সম্পূর্ণভাবে মুভিটার ভেতরে হারিয়ে গিয়েছি! প্রতিটা সেকেন্ডে মন গলে যাচ্ছিলো!!
এই মুভি দেখে আমি প্রেমে পড়েছি.. বারবার মিতসুহা’র প্রেমে পড়েছি.. মেয়ে হলে অবশ্যই বলতাম তাকি’র প্রেমে পড়েছি! আপনিও পড়বেন!

Visit CBNCox’s Bazar News Now for the Latest Cox’s Bazar News Updates.


..
মুভিটা দেখলে আপনার চোখ আপনাতেই ভিজে উঠবে.. বড়ছেলে’র মত জোড় করে কাঁদাবে না আপনাকে এই মুভি, কখনও অত্যন্ত আনন্দ হবে, কখনও আবার হবে ভয়! না জানি এখন কী হয়!
নাহ্, এটা কোনো থ্রিলার মুভি না। অত্যন্ত রোমান্টিক একটি জাপানি এনিমেশন মুভি, একটি রোমান্টিক ড্রামা উইথ লিটল টাচ্ অফ সায়েন্স ফিকশন।
..
যারা এখনো দেখেননি তারা খানিকটা সময় ব্যয় করে দেখেই নিন না।
সময়টা নষ্ট হবে না।

By CBN