Vivarium Movie Review

Movie : Vivarium
Cast : Jesse Eisenberg, Imogen Poots
Genre : Thriller, Mystery
Runtime : 99 minutes
IMDB : 5.8/10
PR : 5/10

Vivarium Movie Review

★ স্পয়লার ★

কেমন হবে? যদি আপনি থাকার জন্য বাড়ি খুঁজেন, আর এমন একটি বাড়ি পেয়ে গেলেন যেটা Forever Home অর্থাৎ সেখান থেকে আপনি কোনোদিন বের হতেই পারবেন না। মানুষের থাকার জন্য বাড়ি অবশ্যই প্রয়োজন কিন্তু সেখান থেকে যদি কোনোদিন বের হওয়া না যায় সেটা বাড়ি নয়, অভিশাপ।

একটা জায়গা, যেটা কিছুটা Maze এর মতো, কিন্তু Maze নয়। আসলে একটা লুপ, যেখানে ঘুরে ফিরে আপনি একই জায়গায় পৌঁছাবেন। খুব ভয়ঙ্কর তাইনা?

Visit CBNCox’s Bazar News Now for the Latest Cox’s Bazar News Updates.

 

একটা জায়গা Tom আর Gemma কে নিয়ে গিয়ে বের হওয়ার রাস্তা বন্ধ করে দেওয়া হয়। মূলতঃ বের হওয়ার কোনো রাস্তা-ই নেই। তাদের থাকার জন্য একটা বাড়ি দেওয়া হয়। শত চেষ্টা করেও তারা কারো সাহায্য পায়না, বের হতে পারেনা সেই জায়গা থেকে। তাদের কাছে একটা বাচ্চা পাঠানো হয়। বলা হয় বাচ্চাটিকে বড়ো করতে পারলে তাদের মুক্তি দেওয়া হবে।

কেন তারা সেই বাড়িতে গিয়েছিল? কে এই বাচ্চা? tom আর Gemma কি তাকে বড়ো করতে পারে? যেহেতু তারা সেখান থেকে বের হতে পারেনা, কোথা থেকে তাদের খাবার আর প্রয়োজনীয় জিনিস আসে? কি হয় তাদের শেষ পরিণতি? তারা কি মুক্তি পায়? জানতে হলে দেখতে হবে মুভিটি।

ব্যক্তিগত মতামতঃ মুভিটি মোটামুটি ভালো লেগেছে কিন্তু ফিনিশিংটা তেমন ভালো লাগে নি যার জন্য রেটিং কম করতে বাধ্য হলাম। শেষ পর্যন্ত মিস্ট্রি খোলাসা না করলে মুভি দেখার মজাটাই নষ্ট হয়ে যায়। সম্পূর্ণ মুভি জুড়ে যে উত্তেজনা কাজ করেছে তা শেষে এসে নষ্ট হয়ে গেছে। সময় কাটানোর জন্য মুভিটি দেখতে পারেন।

CBN – Cox’s Bazar News Now

Visit CBN – Cox’s Bazar News Now for all kind of News Update in Cox’s BazarCBN – Cox’s Bazar News Now presents you the latest news of Cox’s Bazar. You can also visit Cox’s Bazar NewsEidgaon NewsUkhiya NewsTeknaf NewsRamu NewsChakaria NewsMoheskhali NewsPekua NewsKutubdia News for Latest news of Cox’s Bazar District.

eCoxsBazar

Cox’s Bazar Online Shop, offers you online shopping in Cox’s Bazar